পরিপাটি
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

এতো কষ্ট কথায় রাখি
ঐ চাঁদ তারা জানে না
রাতের সংলাপে নাকি
গোলাপের গন্ধ বাসি;
জোনাকির হাসি কেনো
বাঁশ ঝাড় কিংবা ঘাস!
তবু শ্রাবণ ছুঁয়ে দেখি
আমার গায়ে নরম মাটি
পাপড়ি ঝরা কত কি
কষ্ট বুঝল না পরিপাটি।

১৮ পৌষ ১৪৩০, ০২ জানুয়ারি’২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।