ভালো থেকো
- মোঃ মুসা ০৯-০৫-২০২৪

যায়যে এবার যাক হারিয়ে
মনের থেকে দিলাম ছেড়ে,
কি করবো আর ঠুনকো উপায়
চেষ্টা করবো কষ্ট সেরে।

বনের পাখি পোষ মেনে যায়
কত কাছে চলে আসে,
মানুষ তো আর পাখি নয়রে
চলে আসবে আমায় ঘেষে।

দিয়ে দিলাম মু্ক্তি তাকে
তার মত সে থাকুক থাকে!
নেই হারাবার কিছু আমার
বড্ড একা নিজকে রাখে।

ভাঙলে তুমি ভাঙছো যেমন
আর এসো না আসার মাঝে,
থাকো তুমি সুখ জাগিয়ে
ভালো থাকো নিজের কাজে।

ভাবছিনা আর তোমায় নিয়ে
থাকছি না আর তোমার বৃত্তে,
অনেক ব্যথা দিলে তুমি
ঘুণ ধরেছে আমার চিত্তে।

-শাকিলা আপাকে উৎসর্গ করে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
১০-০১-২০২৪ ০৯:৩৫ মিঃ

সুন্দর