বিষাদের কাব্য
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

যখনই আমি ছুঁইতে যাই;
আমার বিষাদেরা হয়ে যায় উচ্ছল সমুদ্রের ঢেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।