তোমার দীর্ঘশ্বাস
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

শেষের কবিতায় ছেড়ে
আসা তোমার দীর্ঘশ্বাস।
আমায় দিয়েছে প্রেরণা,
বেঁচে থাকার আশ্বাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।