অযোগ্য আমি
- মোঃ মুসা ০৯-০৫-২০২৪

অনেক অযোগ্য আমি সমাজের কাছে
নারীর কাছে হয়েছি অযোগ্য গাঁথায়,
সুন্দর স্মার্ট আমাকে দেখায় না বলে
নিজেকে খুঁজে পাইনা জীবন পাতায়।

নারীর মনের স্মার্ট হতে পারি নাই
চোখের সমুদ্র ভেসে সাঁতর কাটিনি,
আমাকে নিয়ে কখনো কেউ যে ভাবেনি
স্বপ্নের পুরুষ হয়ে কোথায় হাঁটিনি।

এক নারীর দুয়ারে একদা ছিলাম
আমি ছিলাম পায়ের তলার ময়লা,
বড় মনে ধরে তাকে একদা চেয়েছি
আমি যে ছিলাম এক অমিলে কয়লা।

আরেক নারীর কাছে গিয়েছি আবার
দূর দূর করে মুখে তাড়িয়ে দিয়েছে,
কাউকে সম্পূর্ণ বুঝে চুপচাপ বসে
অনেক অযোগ্য আমি হৃদয় বলেছে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।