কেমন
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

সততা নাকি তুলসীপাতা
তাহলে আম পাতা কি?
জামের কথা বাঁধি দিলাম
বড়ই খুব মনে পরছে রে;
এ বার উল্টো কথার সুর
চিরাতার কথা ভাবছো বুঝি
লাভ, যদি আগে ভাব তো
তাহলে কমলার রসে ভরপুর
থাকতো-খেজুরের ডাল
ভাবো না আর, কেমন?
০১ মাঘ ১৪৩০, ১৫ জানুয়ারি’২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৫-০১-২০২৪ ১১:০৩ মিঃ

নান্দনিক উপস্থাপন প্রিয় শ্রদ্ধা ভাজন কবি

আলমগীর সরকার লিটন
১৬-০১-২০২৪ ১০:১১ মিঃ

জি কবি মহী দা
পাঠে শুভ কামনা জানাই
ভাল ও সুস্থ থাকবেন-------