তোমার কাছে সব
- মোঃ মুসা ০৮-০৫-২০২৪

তোমার কাছে রত্ন ভাণ্ডার তোমার কাছে চাবি,
আমি তো এক ভুক্তভোগি একলা একা ডুবি
চাইলে তুমি তালা মারো চাইলে তুমি খুলো,
তেমন করে আমায় ভাবো তেমন করে ভুলো।

তোমার সাথে মন হরিয়ে করছি খারাপ কাণ্ড,
চার দেয়ালের কাছেও নাই পাশেও নাই
হলে যে পাষাণ্ড।
দূরে গিয়ে ব্যবধানে মন পেয়েছি ফিরে
তোমার সাথে বাজে কথায় বুকটা যায়রে চিরে।
তোমার কাছে রাজার খনি তোমার কাছে হীরা
আমি এখন এক মুসাফির হৃদয় আসে পীড়া।

তোমার কাছে হৃদয়ের ঘর তোমার কাছে দরজা
আমি এখন বাইরে থাকি দরজা রাখো বন্ধ
ঘুরে ফিরে ভবঘুরে তোমার দরজায় ফিরি
খুলবে নাকি দরজা একটু নাকি দেবে মন্দ.......

-শাকিলা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।