কে জানে তার কি ছিল মনে
- মোঃ মুসা ০৮-০৫-২০২৪

ভাসছে নাকি আমায় ভালো
কি ছিল তার মনে,
কে জানে তার কি ছিল সেই
প্রথম আলাপনে।

সব কিছুতে কিছু বুঝি
বুঝতে যা- না পারি,
সেটা হলো একটি যে মন
তবে যে তার নারী।

কি ছিল তার একটু মনে
ছলনা না প্রেম,
কে জানে তার মনের খবর
প্রীতি নাকি গেম।

যদি একটু বুঝতাম
যদি পাইতাম টের,
আমায় যদি ভালোবাসে
করতাম না হেরফের।

বুকের মাঝে নিশান দিয়ে
থাকতাম তারই পাশে,
বুঝতে দিতাম না যে তবে
মনের গোলাম দাসে।

ছিল নাকি ছলনা মোর
কে জানে তার মনে,
কোনটা ছিল বুঝিনা আর
বলি ক্ষণে ক্ষণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।