অনু-পরমানুভূতির কাব্য - ২
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

এই যে তোমার কাজল চোখের
নির্মলতার সজল হবো,
মাঝ দুপুরের উঠোন কোণে
ইচ্ছে শীতল রৌদ্র দিবো।

আর একটুখানি সুযোগ পেলে,
কৃষ্ণচূড়ার সুবাস হবো
ছন্নছাড়া তোমার চুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mmmizan
১৬-০২-২০২৪ ২২:২১ মিঃ

অনেক চমৎকার একটা কবিতা পড়ে খুব ভালো লাগছে। শেষে র পঙক্তি চার লাইনে হলে ভালো হত।

হোসাইন জাহান
২১-০২-২০২৪ ১০:০৫ মিঃ

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Kajal
১৮-০১-২০২৪ ১০:১৫ মিঃ

অনবদ্য প্রেমের প্রকাশ