লঙ্ক পান
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

কথাগুলো লঙ্কা পান করার মতো
সাদা থু থু র সাথে রক্তে লাল
আচরণবিধি ভয়ঙ্কর;
তবু পেছনে আর তাকায়নি
সান্ত্বনা শুধু উ- হা শরপতের মতো
ভাগ্যদেবী নিঠুর নয়
তারও ইচ্ছায় সব হয়!
ভেবো না একেই বলে লঙ্কা পান
আর কিছু আছে ধৈর্য
হিমশীতল ঠিক মাটির মতো।
২৩/১/২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।