অঙ্গীকার
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২১-০৫-২০২৪

তোমায় ভালোবাসে না সে, ভালোবাসে ভ্রমর,
চুপটি থাকে দেখলে তোমায় আসেনা তার স্বর।
তুমি কি সেই খসে পরা ধ্রুবতারা ?
তা না হলে হও যে কেনো আত্মহারা।
অপরূপ রূপবতী সেই; রূপে নজর কাঁড়া,
মুগ্ধ যে তার রূপের গুণে তাঁর জন্য রই খাড়া।
তবু-
‘রূপ দিয়ে সব হয়না পাওয়া আছে গুণের দরকার’!
আশেপাশে থাকতে যে চাই করছি এই অঙ্গীকার।

দাম্মাম, সৌদিআরব
শ্রাবণ ১৪২৪, জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।