দেখলেনা...
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২২-০৫-২০২৪

দু’চোখ জুড়ে জলের নদী কান্না তুমি দেখলেনা
সে জলে মনের জমিন; প্লাবন এলো দেখতে তুমি এলেনা।
দেখো তুমি বাহিরটা যে, মনের ভেতর উঁকি মারলেনা,
মুখেই বলো ভালোবাসি এত্তো বেশি; আসলে তো ভালোবাস না।

দাম্মাম, সৌদিআরব
শ্রাবণ ১৪২৪, জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।