কেনো স্বাধীনতা?
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২২-০৫-২০২৪

ভাল থাকার রোজ করে যাই অভিনয়,
এতো শোক, তবু শুনেনা কেউ অনুনয়।
ভালো নেই বাংলাদেশ! নেই তার জনগণ,
তবু লুটছে নেতা; লুটবেই করেছে যে পণ।
আহত বাংলাদেশ! রক্তাত পাতাকা, বঙ্গমাতা,
এই যদি হয় বাস্তবতা; তবে কেনো স্বাধীনতা?

শ্রাবণ ১৪২৪, জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।