হিজিবিজি ভাবনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

আমি সুন্দর হতে পারিনি
লোকে যদিও বলতো সুন্দর ছেলে
কিন্তু আমি সুন্দর হতে পারিনি!

কারণ আমার পকেট
টাকায় উঁচু ছিল না,
আমার জামায় রৌদ্রময় কিরণ ছিল না।

আমার হিরো হাঙ্ক মোটর ছিল না।
আমি সুন্দর মানুষের মনে
পাড়া-প্রতিবেশি'র মনে।
কোন নারীর মনে সুন্দর হতে পারলাম না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।