চিরঋণী ২১
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

২১ এর তাজা রক্ত দিয়ে
বর্ণ ফুটেছে রক্ত গোলাপ!
আঙ্গীনা জুড়ে সুবাসিত বাতাস
যেনো রফিক,শফিক- আরও
নাম না জানা শহীদ! লও সালাম;
তোমায় ইতিহাস রক্ত স্নাত-
এই কবিতা উৎসর্গ! বাংলার আকাশ
রঙিন সাজাও বর্ণমালার প্রেম,
কষ্ট ভুলার, হাসি আনন্দ অমলিন
চিরঋণী ২১! বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।