অন্তরের আলিঙ্গন
- মোকাররাম হাসান রিহাম ০৯-০৫-২০২৪

হরিণী চোখ, হরিণী চোখ
দেবে কি দেখা শয়ন স্বপনে?
যে চাই তোমাকে অসীম আকুলে!
লেখে কবিতা থরে বিথরে।

কবিতার ঐ মলিন সুরে,
যে চাই তোমাকে আপন করে।
কবির সাজানো স্বপ্নের ঘরে,
হবে কি মিলন বন্দনায় অর্ঘে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৬-০২-২০২৪ ২০:১৭ মিঃ

অপূর্ব লিখেছেন কবি।।

মোকাররাম হাসান রিহাম
০৩-০৫-২০২৪ ১৬:৫১ মিঃ

ধন্যবাদ।