গজ দাঁত
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

একটা লালঝুটি মোরগকে দেয়া হয়েছে কারাদন্ড
এই সংবাদে কুত্তাগুলো মধ্যরাতে ডাকেনা
ইঁদুরগুলো লোহা কামাড়ায়
গোকরা নিলাম দেয় বিষদাঁত
কেবল আমার গজিয়েছে দুটো গজ দাঁত
খুব ধারাল এবং বিষাক্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।