অঘোর
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

যদি যেতাম কি হতো তাতে?

এইতো অঘোরে আছে

চোখ মেললেই সেইতো সিলিং দেখা।

যদি যেতাম কি হতো তাতে?

তার চেয়ে জেগে ওঠুক মেলুক চোখ

তারপর বলি অই দেখো নদী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।