একজোড়া আঙুলের বাঁধনে
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

এখন বেশ ভালো আছি'
কথাটা বলতে আর কষ্ট হয় না।
যা ছিল যা ছিল না সবকিছু ভাসিয়ে দিয়েছি;
পরওয়ারদেগার খোদার শুকরিয়ার স্রোতে।
এখন একলা আমি, একলা বাঁচি।
এখন আর স্মৃতি জমানো হয় না,
একজোড়া আঙুলের বাঁধনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।