বোখতিয়ারের ঘোড়া
- আকতারুল ইসলাম ০৯-০৫-২০২৪

বোখতিয়ারের ঘোড়ার শব্দ
শুনতে কি পাও?
রাবন রাজার সিংহাসনে
একটু ফিরে চাও।
দৈত্য দানবের পদচারণায়
কাঁপছে বঙ্গভূমি।
অপেক্ষা সেই ঘোড়সওয়ারির
ব্যাঘ্র আহাজারি।
রাবণ রাজাকে রুখে দিতে
আসুক তুর্কি বীর।
রাক্ষুসে মস্তক লক্ষ্য করে
মারুক অগ্নি তীর।
গুড়িয়ে দিক পাপের রাজ্য
নষ্টের আস্তানা।
অসুর বিনাশে রচিত হোক
মুক্তির পর্বানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।