বসন্তের উৎসব
- মোকাররাম হাসান রিহাম ০৯-০৫-২০২৪

ফাগুনের গান, রঙের খেলা,
বসন্তের উৎসব এসেছে,
মনটা হলো হেলা।

ছেলেমেয়ে সব মিলে,
রঙে মাখে একে অপরকে,
হাসি-খুশিতে ভরে যায় ঘর।

বসন্তের ফুল ফুটেছে,
কোকিল গায় মধুর গান,
মনটা হলো উন্মুখ।

হে বসন্ত, তুমি এলে কখন?
নিয়ে এলে নতুন স্পন্দন,
মনটা হলো মাতোয়াড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।