শরতের অতিথি
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

আর ফুটছে না কদম বকুল
চলার পথে রাস্তার ধারে,
এখন ফুটছে শিউলির দল
গাছের পরে থরে থরে।

আর ঢাকছে না ইন্দু এখন
কৃষ্ণকালো মেঘের তলে,
ক্বচিৎ কদাচিৎ শুভ্র মেঘ
ভেজাচ্ছে ছিটেফোঁটা জলে।

এখন শুধু কাশের দল
হাসছে নদীর কিনার ধরে,
ঢেউগুলো তার হয়েছে ক্ষীণ
বইছে না আর তেমন জোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।