তাই না
- আলমগীর সরকার লিটন ০৯-০৫-২০২৪

রোজ রোজ কলা গাছ ভাবছিলে
তাই না, আর নিজেকে বরই গাছ-
বরই গাছের চার পাশটাতে
কোন ঢিল রাখতে দেয়নি
যদি কেউ ঢিল মারে!
তবু অজানতে ঢিল মারলো
তাতেই বরই পরে গেলো
বরই গাছের চার পাশে
এখন সোনা দানা অট্টালিকা
অনেক সুখে টই টম্বুর করছো বরই;
কলা, কলা গাছিই থাকলো- তাই না;

২৯ ফাল্গুন ১৪৩০, ১৩ মার্চ ’২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।