আমরা দ্যা সিঙ্গেল
- অন্তলীন আমি ২৯-০৩-২০২৪

একদিন আমাদেরও আসিবে.. আমাদেরও হবে
তোমাদের মতো গার্লফ্রেন্ড,
শপিংমলে যাইয়া
আমরাও খুজিবো আবুল মার্কা ব্র্যান্ড l

আমাদেরও দিন আসিবে..
আমরাও যাইবো পার্কে
পার্কের বেন্চ করিবো দখল,
তাহাদের গায়ে গা ঘেষিয়া আমরাও
করিবো তোমাদের নকল l

"মেয়ে তোমাকে ভালবাসি" বলিয়া একদিন আমরাও ধরিবো কারো হাত,
কারো কথা ভাবিয়া ভাবিয়া আমাদেরো
চলিয়া যাইবে দিন রাত l

আমাদেরও আসিবে ক্ষণ,
আমরাও পাইবো কারো মন,
সেদিন থাকিবে স্নিগ্ধ দুপুর,
আমাদের চিত্তেও রিনিঝিনি বাজিবে
কারো পায়ের জলনূপূর l

আমাদের আসন্ন দিনে
আমাদের ঠোট পাইবে উষ্ণতা,
অনুভূতিগুলোও ভাগাভাগি হইবে সেইগুলো পাইবে পূর্ণতা l

দিন আমাদেরও আসিবে
সকল লজ্জা ভুলিয়া,
রিকসার হুড তুলিয়া,
আমরাও দাপিয়া বেড়াইবো গোটা শহর,
ফোনের ব্যালেন্স উর্ধ্বে উঠাইয়া কথা
চলিবে প্রতিটা প্রহর l

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
১৩-০৩-২০১৯ ১৫:৫২ মিঃ

হা হা হা হা...বুকে আসেন ভাই...