ঝরা পাতা
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

ঝরা পাতাদের পাড়ায়
বিবর্ণেরা শাসায়
অব্যক্ত পুড়ে যাক কবিতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৩-২০২৪ ০০:২১ মিঃ

বাহ্