মৃত্যু ছাড়া
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৪-২০২৪

কতোটা আর দেখাবে জোর থামবে যখন শ্বাস,
মৃত্যু ছাড়া বুঝবে না তো করবে না বিশ্বাস!
সৃষ্টি সকল স্রষ্টা যে এক
তার নিয়মেই চলে তো দেখ!
মুক্তি পাবি আখেরাতে; হলে যে তাঁর দাশ।

শুক্রবার, দাম্মাম, সৌদিআরব
১৭ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৮-০৩-২০২৪ ০৪:১৫ মিঃ

কতোটা আর দেখাবে জোর থামবে যখন শ্বাস,
মৃত্যু ছাড়া বুঝবে না তো করবে না বিশ্বাস!
সৃষ্টি সকল স্রষ্টা যে এক
তার নিয়মেই চলে তো দেখ!
মুক্তি পাবি আখেরাতে; হলে যে তাঁর দাস।