এক সুতোতে বেঁধে
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৪-২০২৪

কয়েক টুকরো দুঃখ দিয়ে দূরে গেছো চলে,
দুঃখগুলো এক সুতোতে বেঁধে পড়ছি গলে।
অশ্রু চোখে আসেনা আর
অপেক্ষা আর করবো যে কার?
আমার অবশেষে আসবে যে সুখ দলে-দলে।

শুক্রবার, দাম্মাম, সৌদিআরব
১৭ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Chhobi
১৮-০৩-২০২৪ ১১:০৭ মিঃ

সুন্দর

ফয়েজ উল্লাহ রবি
১৮-০৩-২০২৪ ১৬:০০ মিঃ

ধন্যবাদ।