নীল বাবু আলুথালু, প্রেম নিয়ে আসে....
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

©কাজী ফাতেমা ছবি

নীল মেঘ নীল ছায়া, নীল থাকে দিলে
নীল কথা নীল মায়া,খায় শুধু গিলে,
নীল ব্যথা নীল সুখ,নীল মণি চোখে
নীল রঙ তুলি দিয়ে,সুখ আঁকি বুকে।
নীলাকাশ নীল রঙ,সাদা থাকে ফাঁকে
নীল পাখি ভালবেসে, চুপিসারে ডাকে
নীল নিয়ে লিখি কাব্য-নীল রঙ ছন্দ
নীল রাজা ভুল বুঝে, বাড়ে প্রেম দ্বন্দ্ব।

নীলের প্রলেপে আঁকি, চোখে প্রেম ছবি
নীল শাড়ি সাদা পাড়, নীল নীল স'বি
নীল টিপ কপালেতে, নীল চুড়ি হাতে
নীল নাকি যাবে দূরে, নিয়ে তার সাথে।
নীল বাবু আলুথালু, প্রেম নিয়ে আসে
নীল মেঘে লুকোচুরি, নীল চুপে হাসে।

January 22, 2018 at 9:08 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।