আজ সেই দিন..রানা প্লাজা ট্রাজেডি-২ (২০১৩ সালের লিখা)
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

২। অর্থলোভী নরপশুদদের বিচার চাই.........

দোহাই তোমাদের বরাদ্দকৃত টাকা
নিয়ো না নিজের করে,
যারা নিয়েছো এই গুরুদায়িত্ব
যৎকিঞ্চিত অর্থই হউক তাদের সহায়।
স্বজনদের আহাজারিতে আজ বাতাস হয়েছে ভারি
আমিও স্তব্দ আজ, দুরু দুরু বুকে
শ্বাস নিতে হচ্ছে যন্ত্রনা।
নিশ্চিত মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে
আর জেনেও যারা অসহায়দের
জীবন নিয়ে খেলেছে ছিনিমিনি
নরপিশাচ ওরা, এসব অমানুষ,
অর্থলোভীদের বিচার চাই ......।
April 24, 2013

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।