বেলা-অবেলা-কালবেলা...
- অন্তলীন আমি ২০-০৫-২০২৪

আমার বেলায় বলা গল্পতে...
অবেলায় ভালবাসা অল্পতে....
রং মিশিয়ে নিবির রাতের কল্পতে.....
ক্যানভাসে আকা তোর ছবি,
তোকে ভালবাসি খুব
বল তুই আমার হবি ?

প্রত্যুত্তরে তুই নিশ্চুপ...
যেনো আমারি ভালবাসায়
আধো ছায়া আধো ধূপ...
দিয়ে গেলি তোর সুনিপুণ অবহেলা...
নাইবা হলে আমার
ভালবাসার বেলা-অবেলা-কালবেলা...l

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।