» গোলাপ ফুল-২
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

২। গোলাপী আভাতে ছড়িয়ে আছে কিছু মুগ্ধতা, আঙ্গুল ছোঁয়ালেই ঝরে পড়ে শুদ্ধতা। মনটা শুদ্ধ হোক তোমার, প্রকৃতির এমন রঙে। গোলাপের পাতায় পাতায় আঁকা যেনো শত কবিতা। একটি কবিতা তুলে দিতে চাই তার হাতে, যে কী না অবহেলায় রাখে সদা দূরে আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।