গোলাপ-৩
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

৩। আমি তোমার শিশু বউ গো, আমি তোমার শিশু বউ
এই দেখো না আধ মেলা পাপড়ি খুলে ছড়িয়েছি মউ
পাপড়ি মেলা একটি প্রহর, তুমি এসে বলো-বউ কথা কউ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।