গোলাপ-৫-৬
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

৫্। লাল গোলাপের একটি গুচ্ছ, দেবে এনে আমায়, গোলাপ রঙ তুলিতে কিছু সুখ এঁকে দেবে আমার জামায়?

৬। হাতে করে নিয়ে এসো লাল গোলাপের চারা, ঝুল বারান্দায় লাগাবো চুপ, ঘ্রাণে পাগলপাড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।