[♥] লাল গোলাপ ভালবাসা [♥]
- অন্তলীন আমি ২০-০৫-২০২৪

সদ্য ফোটা একটি রক্ত গোলাপ
যেনো তোমার জন্যই ফোটা,
হাতে নিয়ে দাড়াবো তোমার সামনে l

রক্ত গোলাপ তোমার দিকে বাড়িয়ে
নিশ্চুপ থাকবো দাড়িয়ে
শুধু বলবো
"ভালবাসি তোমায় প্রিয়তি" l

তখন কি দুহাত বাড়িয়ে
নেবে সেই রক্ত গোলাপ (?)
নাকি বলবে ফিরে যাও
তোমার কথা শুধু পাগলের প্রলাপ…l

তখন কি ফিরিয়ে দিবে আমায়
গোলাপের কাটায় মনকে বিদ্ধ করে (?)
নাকি মুখে নিয়ে একচিলতে হাসি
হাত বাড়িয়ে গোলাপ নিয়ে
বলবে ভালবাসি ভালবাসি.…l

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।