গোলাপ-১০
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

১০। অভিমানে মুখ ফিরিয়ে নিয়েছি সেই কবেই, গোলাপী আভার মুখ বিষাদে হলো নীল। তুমি খুঁজলে না আমার অভিমান, আমি যেনো চুপসে যাওয়া গোলাপের পাপড়ি। ধূলায় মিশে যাবো তবুও তুমি বুঝবে না আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।