গোলাপ-১৬-১৭
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

১৬। হাজার গোলাপ ফুটুক তোমার মন উঠোনে, ভালোবাসা সারে উর্বর করে চোখের জল ছিটিয়ে দিলেই তুমি সুখী হবে তাই না? মনে ফুটবে তোমার হাজার গোলাপ।

১৭। আহা! কী সুন্দর রঙ গোলাপের গা ছুঁয়ে আছে। তুমি কী একবারও ভেবেছো স্রষ্টার সৃষ্টির কোনো তুলনাই হয় না। কত রঙ দিয়েছেন বৃক্ষ তরু লতায়। অনুভব করো একবার, স্বীকার করো তার সৃষ্টি, তাঁর দয়ায় চোখের আলোয় দেখছি রঙ ভুবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।