=চলো হারাই মল্লিকা বনে=
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

হলুদ রোদের লুকোচুরি-ফাগুন দিনের ফুলে
তুমি আমি হলুদ সাজে-হাওয়ায় যাচ্ছি দুলে।
না ছুঁয়ো না চোখের পাতা-নিভে যাবে রোদ্দুর
ছড়াক হাওয়ায় প্রেম আমাদের-কাঁপুক এ বুক দুদ্দুর!
মল্লিকা ফুল রঙ হলুদে-সাজিয়েছি দেহ
হলুদ রোদ্দুর চোখে এসে-বুলায় আলোর স্নেহ।
কমলা টিপ হলুদ শাড়ি -চোখের নিচে অঞ্জন
তোমার বুকে ছুটাছুটি-প্রেম পাখি হই খঞ্জন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।