প্রজাপতি_প্রহর
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

ধার দিবি কি তোর ডানা দুটো-ও প্রজাপতি?
উড়ে যাবো বাবার দেশে,
যেথায় আমার স্মৃতিগুলো উপুর হয়ে আছে
দিবি কি তোর ডানা দুটো-
কি-বা এমন হবে ক্ষতি
ও প্রজাপতি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।