Untitle Poem
- অন্তলীন আমি ২০-০৫-২০২৪

যদি একা সুর বাধি
যদি বসে একা কাদি
যদি কখনো কষ্ট আসে
থাকবে কি পাশে [?]

যদি মনটা খারাপ থাকে
যদি মন জলছবি আকে
ছবিতে রং লুকচুরি খেলে
সেই রং প্রজাপতিতে ডানা মেলে...

যদি বিবর্ণ হয় মন
কাব্য আকা প্রতিটি ক্ষণ
বলবে কি কাছে এসে
"ভালবাসি" আছি তোমারি পাশে [?]

যদি গানে বাধি উল্টো সুর
যদি নামে রাতে অন্ধকার ঘোর
তখন সকল দুঃখ নাশে
থাকবে কি পাশে ?
বলো থাকবে কি পাশে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।