মেয়েবেলা_সেই_মেয়েবেলা
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

মেয়েবেলা সেই মেয়েবেলা, দুরন্তপনা আসি ছোঁয়ে
কে রেখেছে এখানটাতে ভালোবাসা রোয়ে!
মেয়েবেলা সেই মেয়েবেলা
যেথায় বসতো রোজ বিকেলে-ডানপিঠেদের মেলা।

দূর্বাঘাসের গালিচাতে-বসে কাটাই রোজ বিকেলে
মেয়েবেলা সেই মেয়েবেলা-এখন বলি সে ছিলো খুব সেকেলে,
মধ্য বয়স-যাই ফিরে যাই টাইম মেশিনে সেই মেয়েবেলায়
হারাই আমি-হ্যাঁ এখনো, ওদের মাঝে-দৌঁড়ঝাপ করার আজব খেলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।