#চলো_ব্যাঙ_হয়ে_যাই
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

চলো ব্যাঙ হয়ে যাই তুমি আমি, লম্ফ ঝম্প দিয়ে বসি গিয়ে পদ্ম পাতায়
সুখের ঠেলায়, চলো ব্যাঙ হয়ে যাই এবেলা-জলের উপর পাতার ছাতায়
রোদ্দুর পোহাই দু'জন মিলে, এ'পাতা আর ও'পাতায়-
ছন্দ গড়ি মনের খাতায়
চলো ব্যাঙ হয়ে যাই জলের উপুর
সাঁতার কাটি প্রেমের জলে উদাস দুপুর
সুর তুলে গাক্ উদাস পাখি - যাক না প্রেমে ডাকি ডাকি-
চলো জলের উপর দৃষ্টি রাখি, প্রেমের হাওয়ায় উদাস থাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।