#মুগ্ধতাতে_আছি
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

ঘাসফুলের ঐ পাতার উপর-মৌ'পোকাদের বসছে মেলা
গুনগুনিয়ে গাইছে সুরে-দেখতে দেখতে যায় যে বেলা,
অপেক্ষাতে ছিলাম তোমার-আসলে না যে, বসে আছি
খেলছো নাকি প্রেমের ছলে- আমার সাথে কানামাছি?
নাই-বা আসলে কথা দিয়ে-ভাল আছি সুখের ছোঁয়ায়
চারিদিকে মুগ্ধতার রেশ-মাঘের শেষের স্নিগ্ধ হাওয়ায়!
কতকিছু দেখছি চোখে-প্রজাপতি রঙিন পাতা
এই দেখো না গাছের তলায়-খুলে বসছি কাব্যের খাতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।