» বৃষ্টি ভেজা অনুভূতি-১, ২
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

১। অনুভূতি ঝুলে আছে বৃষ্টির ফোঁটা হয়ে, মূল্য দাওনি বলে অভিমানী অনুভূতি মিশে যাবে অচিরেই মাটিতে তুমি কেবল বিতৃষ্ণা পাবে গো বিতৃষ্ণা। শুকিয়ে যাবে জল-মরুভুমি হবে তোমার বুক।

২। মোবাইলে তোলা ছবি। একই জায়গায় একই ছবি কিন্তু তোলা হয় বারবার । আশাকরি বোর হবেন না। পুরোনো চলে গেলে কে আর সামনে এনে এসব আবার দেখে। তাই নতুন করে আবার ছবি তুলি আবার পোস্ট করি । স্যামসাং এস নাইন প্লাস দিয়ে তোলা ছবিগুলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।