» বৃষ্টি ভেজা অনুভূতি- ৪, ৫
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

৪। পাতায় পাতায় বৃষ্টির ফোঁটা, সজীবতায় ভরা
আমার মনে রঙ লেগেছে, তোমার মনে খরা,
এই এসো না ভাসি চলো, বৃষ্টির জলের ধারায়
এই জানো না সুখের চোটে, মনটা দূরে হারায়।

৫। টাইগার লিলি হবে আমার, ফুল বাগানের টবে?
এই তুমি মন বাগানে, ফুটা ফুল হয়ে রবে।
চোখের জলের স্পর্শ দিবো, হয়ে উঠবে তাজা
এই তুমি হবে আমার, আজকে মনের রাজা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।