=বৃষ্টি ভেজা অনুভূতি-১১, ১২
- কাজী ফাতেমা ছবি ০৯-০৫-২০২৪

১১। দাও ছুঁয়ে দাও গাছের পাতা, ভিজে আছে ঐ যে
ছুঁলেই জল গড়াবে ধূলায়, মজা হবে কী যে,
লাগবে তোমার ভালো বাপু, হও প্রাকৃতিক এবার
যত খুশি উচ্ছলতা, ইচ্ছে তোমারয় সব দেবার।

১২। ঝকমকে এক দুপুরবেলা, পাতায় পাতায় বৃষ্টি
রোদ্দুর বৃষ্টি করে খেলা, আহা সুখের সৃষ্টি,
ভালো লাগে এমন বেলা, ভালো লাগে খুবই
বৃষ্টি ফিরে পেতে বারবার, মন হয়ে যায় লোভী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।