|| হিজিবিজি ভালবাসা ||
- অন্তলীন আমি ২০-০৪-২০২৪

টুপ টুপ টুপ
রিম্ঝিম রিম্ঝিম বৃষ্টি,
করে যায় অজান্তেই
ভালবাসা সৃষ্টি .....

তোমায় নিয়ে হয়্তোবা এর থেকে বড় কবিতা লিখার সাধ্য আমার হবে না, তবুও লিখে যাই -

ভালবাসি তাই ভালবেসে যাই
সারাটি জীবন এভাবেই ঠিক
তোমাকে ভালবাসতে চাই ....

হয়্তো ভালো লাগবে না আমার লিখা
ছোট্ট দুটি লাইন .... কিন্তু মনের লিখা অব্যাক্ত হাজারো লাইন পড়ার সাধ্য কি আছে তোমার ??
জানি নেই ...

যদি পড়তে তবে বুঝতে
তখনি কেবল ভালোবাসতে,
আমার চোখের জল মুছে দিতে
তখনি কেবল কাছে আসতে....

জানি গতবাধা কবিতার ছন্দ ছোয়ে যাবে না তোমার হৃদয়.... কিন্তু আমি যে তাই...
ঠিক গতবাধা, হয়্তো এর থেকেও অধম .....

ভালোবাসা মোর যাতনা কান্ডারী
অস্ফুট ভালবাসা,
তব সুখ মম হৃদয়ে
জাগায় নব আশা......

জানি কথা গুলো অর্থহীন ভেবে এড়িয়ে যাবে তুমি ....
হয়্তোবা তাই..
তবুও অর্থহীন আর একটি কথা
তোমাকে বলবো -
"তোমাকে ভালবাসি খুব "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।