কিশোরবেলা
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

আবার যদি ফিরে পেতাম
কিশোরবেলার জীবন,
বালু মাটির ঘর বানিয়ে
খেলতাম ইচ্ছে মতন।

লুকোচুরি খেলতাম আবার
বন্ধুরা সব মিলে,
মনের সুখে ঝাঁপ দিতাম
পদ্মভরা ঝিলে।

ছোটাছুটি করতাম আবার
গ্রাম বাংলার মাঠে,
পালাতাম মাকে লুকিয়ে
ফাঁকি দিতাম পাঠে।

ফড়িং ধরতে যেতাম সবাই
সবুজ ধানের ক্ষেতে,
রঙিন ঘুড়ি উড়িয়ে দিতাম
আনন্দতে মেতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।