তোমায় খুঁজি (গীতিকাব্য)
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

ঘুরে ফিরে খুঁজি আমি যদি তোমার দেখা পাই
তোমার মনে আমার জন্য একটু কি আর জায়গা নাই।।

দিনের শেষে সূর্য হারায় রাতের শেষে বাঁকা চাঁদ
কান্নার শেষে হাসি, দুঃখের পরে ভাঙে সুখের বাঁধ ।
তোমার জন্য আমার মনে প্রেমের স্বর্গ সাজাই গো স্বর্গ সাজাই।।

পাহাড় বেয়ে ঝর্ণা ঝরে জলের বেগে পাথর ক্ষয়ে,
মিষ্টি প্রেমে কঠিন হৃদয় কোমলতায় যায় বয়ে।।

শূন্য বুকে হাত পেতেছি পূর্ণ করো আমার মন,
তোমায় ছাড়া কাটেনা দিন এক তুমিই তো আছো আপন।
আমার জন্য তোমার মনে দয়া মায়া নাই গো দয়া মায়া নাই।।

ছন্দ: স্বরবৃত্ত
পর্ব বিভাজন: ৪+৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৬-০৩-২০২৪ ১৮:১৫ মিঃ

পুন্য