আহা রে জীবন
- আলমগীর সরকার লিটন ২৭-০৪-২০২৪

জীবনের রহস্যে হারিয়ে যাচ্ছি
চারপাশটা কেমন ভ্যাপসা গন্ধ
চিহ্ন করতে পারছি না, কোথায়
থেকে আসে এতো প্রণয়? সারি
বাঁধা বাঁধের নিচে কত যে জমি,
সবুজে সমহার- তবু তার ঠিকানা
নেই জানা, আহা রে জীবন,আহা!
আশ্চর্যটা নাকি চোখের ভাষা,তাও
ভুলে যাচ্ছে এই সংসার সুখ, অথচ
রহস্য কেউ সমাধান দিতে পারল না।
২৮-৩-২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৯-০৩-২০২৪ ১০:৫১ মিঃ

খুব সুন্দর লিখেছেন

আলমগীর সরকার লিটন
৩১-০৩-২০২৪ ০৯:৪২ মিঃ

জি কবি মহী দা
পাঠে লাল গোলাপের শুভেচ্ছা রইল
ভাল ও সুস্থ থাকবেন------