অনুভূতি
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

জীবন খাতায় শ্রেষ্ঠ লেখা লেখব বলে
কত্ত প্রহর জেগেছি
কত শত দিবালোক উদ্দীপনায় চলে গেলো
পারিনি কো লেখতে
শুধু অঝড়ে মুখ বুঝে শব্দহীন কেঁদেছি..।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।